মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

News Headline :
শাহরুখ খানরে নতুন সিনেমার গান গাইবেন সিনা শেষ পর্যন্ত মেসিই মায়ামিকে হার থেকে রক্ষা করেন মঙ্গলবার শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট করিম উল্লাহ মার্কেটে একটি দোকানকোঠা কিনে প্রতারণার শিকার হয়েছেন এক প্রবাসী শাসকগোষ্ঠী আরও বেশি বেপরোয়া ও কর্তৃত্ববাদী হয়ে উঠেছে-মির্জা ফখরুল বিপুল পরিমাণ ট্রেনের টিকেটসহ ৫ ব্ল্যাকারকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ইতিহাস তৈরি করেছেন মরিয়ম পবিত্র শবে বরাতের দিনে পৃথক দুটি খুনের ঘটনা ঘটেছে ভুলের খেসারত দিতে হবে-সেতুমন্ত্রী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোকে কঠোর বার্তা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর
ভোলায় জেলা পুলিশের অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভা ভোলায় জেলা পুলিশের অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভা

ভোলায় জেলা পুলিশের অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভা ভোলায় জেলা পুলিশের অক্টোবর মাসের মাসিক কল্যাণ সভা

মোঃ হোসেন, ভোলা প্রতিনিধি::ভোলা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ২৮ নভেম্বর মঙ্গলবার ড্রিলশেডে মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা এর সভাপতিত্বে ও রিপন চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ভোলা। এর সঞ্চালনায় গত অক্টোবর ২০২৩ খ্রিঃ মাসের মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে।

সভার শুরুতে পুলিশ সুপার উপস্থিত পুলিশ সদস্যদের পেশাদারিত্ব বজায় রেখে তৎপর ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান। এবং তিনি পুলিশ সদস্যদের কল্যাণে মেসের খাবার পরিবেশ, রেশন, পোশাক, অস্ত্র ও গুলি, কর্মস্থল ও ব্যারাক, ঔষধ ও চিকিৎসা বাবদ কল্যাণ তহবিল থেকে সহায়তা, বেতন-ভাতা হতে বিভিন্ন ধরনের কর্তন, ছুটি, ডিউটি, বদলি ও ট্রেনিং, কর্ম-পরিবেশ সহ বিবিধ বিষয়ে আলোচনা করেন।

এ ছাড়াও বিট পুলিশিং, সাইবার বুলিং, কিশোর গ্যাং, নারীর প্রতি ডিজিটাল ভায়োলেন্স ও অনলাইন জুয়া সম্পর্কিত সামাজিক জন সচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করে থাকেন।

সভায় সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন কারী পুলিশ সদস্যদের বিভিন্ন ক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরষ্কার প্রদান করেন। এবং পিআরএল গমণকারী দুই পুলিশ সদস্যকে “ফুলেল শুভেচ্ছা, উপহার সামগ্রী ও সম্মাননা স্মারক প্রদান করেন” মোঃ মাহিদুজ্জামান বিপিএম, পুলিশ সুপার, ভোলা।

সভায় অন্যান্যের মধ্যে মোঃ মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), ভোলা।আছাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস্) ভোলা। মোঃ বাবুল আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) ভোলা। মোঃ মাসুম বিল্লাহ, সহকারী পুলিশ সুপার (তজুমদ্দিন সার্কেল), ভোলা, জনাব মোঃ মেহেদী হাসান, সহকারী পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল), ভোলা সকল থানার অফিসার ইনচার্জগণ।

ডিআইও-১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, পুলিশ পরিদর্শক, শহর ও যানবাহন শাখা, কোর্ট পুলিশ পরিদর্শক’সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা বৃন্দগণ উপস্থিত ছিলেন।

৮৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo