শুক্রবার, ২৪ মে ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

News Headline :
চা বাগানের মেয়ে খায়রুন চুনারুঘাট উপজেলা নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাগরিক সেবা নিশ্চিত না করে ট্যাক্স বাড়ানোর লাফালাফি শুভ লক্ষণ নয়- কবীর সোহেল পার্বত্য চট্টগ্রাম এবং মিয়ানমারকে নিয়ে একটি খ্রিস্টান রাষ্ট্র বানানোর ষড়যন্ত্র চলছে-প্রধানমন্ত্রী প্রতিবন্ধী শিশুসন্তানকে বিষ খাইয়ে হত্যার অভিযোগে বাবা ও মাকে গ্রেফতার এসএসসি ও সমমানের পরীক্ষা ডিসেম্বরে অনুষ্ঠিত হতে পারে তৃতীয় ধাপে সিলেটের তিন উপজেলায় নির্বাচনে প্রার্থী বেশি বেনজীর আহমেদের সম্পত্তি ক্রোকের আদেশ বন্দরবাজারে নকল স্বর্ণ দিয়ে প্রতারণা চক্রের ৩ সদস্য আটক রুশ বাহিনী ইউক্রেনের দ্বিতীয় বৃহত্তম শহর খারকিভে সরাসরি হামলা করেছে চিনিসহ এক চোরাকারবারিকে আটক
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস’র উদ্যোগে নগদ অর্থ বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ এর পক্ষ থেকে নগদ অর্থ বিতরন করা হয়েছে। রবিবার দুপুরে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে ৩ শত দরিদ্র পরিবারের মাঝে এই অর্থ বিতরণ করা হয়।
গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএসএ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস’র ফাউন্ডার মঞ্জুর শাফি চৌধুরী এলিম বলেন, সকল দূর্যোগময় মুহুর্তে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাড়িয়ে সেবা করে যাচ্ছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস। তিনি বলেন, আমাদের প্রবাসীরা বিভিন্ন সমস্যা থেকেও দেশের অসহায় মানুষদের ভুলেননি। পবিত্র মাহে রমজানেও প্রবাসীরা সহযোগিতার হাত প্রসারিত করে দিয়েছেন।
সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদ বলেন, প্রবাসীরা দেশের মাটি ও মানুষের টানে সব সময় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। গত করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউনে থাকা ঘরে বন্দিদের পাশে দাঁড়িয়েছে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউএস ব্যাপক সুনাম অর্জন করেছে। তিনি সকলকে অসহায় মানুষষে সাহায্য করার জন্য এগিয়ে আসার আহ্বান জানান।
মাসহুদুল হুদা খানের পরিচলনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অত্র সংগঠনের স্থানীয় প্রতিনিধি শাহদৎ মাহমুদ, এম সিদ্দিকী সুহেদ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক শায়েক আহমদ, প্লানিং ম্যানেজার ইমরান হোসেন, তরুন রাজনিতিবীদ ও শিক্ষক আবু সুফিয়ান আজম, গোলাপগঞ্জ উপজেলা তাতীলীগের সভাপতি আবুল মনসুর চৌধুরী সুমন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গোলাপগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল আমিন হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি

৩৪ বার পড়া হয়েছে।





© All rights reserved © risingsylhet.com
Design BY Web Home BD
ThemesBazar-Jowfhowo