raising sylhet
ঢাকামঙ্গলবার , ২১ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

rising sylhet
rising sylhet
মার্চ ২১, ২০২৩ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সোমবার (২০ মার্চ) সকালে টুকের বাজার হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ে মুক্তিযুদ্ধের আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করা হয়।
হাজী আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুক আহমদ এর সভাপতিত্বে ও ফটোসাংবদিক নুরুল ইসলাম এর পরিচালায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রদর্শনীর প্রদান পৃষ্ঠপোষক ও প্রধান অতিথি বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটির আইন বিষয়ক সম্পাদক জাকারিয়া আহমদ। স্বাগত বক্তব্য রাখেন সিনিয়র ফটোসাংবাদিক আতাউর রহমান আতা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সমাজসেবী ফাতেমা বেগম, সহকারী প্রধান শিক্ষক আব্দুস শুকুর, সহকারী সিনিয়র শিক্ষক এ.কে.এম বদরুল হুদা, তৃপ্তি শোভা নাথ, আব্দুর রহমান খোরাসানী, মরিয়ম জেসমিন, রীপা চক্রবর্তী, সহাকারী শিক্ষক রোহিতাশ্ব তালুকদার, নিলুফা আহমেদ ইয়াসমিন, মোহাম্মদ জাকারিয়া, রাসেন্দ্র নারায়ণ তালুকদার, এহসানুল হক, আল্পনা রানী তালুকদার, সুজন চন্দ্র দে, সোহরাব হোসেন, মুহাম্মদ খলিলুর রহমান, হাবীবুর রহমান, সুজন আহমদ, জয়তুন নেছা, শামীম আহমদ, আব্দুল্লাহ আল নোমান, হানিফ মো. জামিল, জাবেদ আহমদ, নজরুল ইসলাম, তানভীর আহমদ, ভোরের কাগজের ফটো সাংবাদিক সোহেল আহমদ, দৈনিক জৈন্তা বার্তার ফটো সাংবাদিক মো. ফুল মিয়া, জিন্দাবাজার মুক্তিযোদ্ধা শাখা ৭০৭ এর সাংগঠনিক সম্পাদক ইউসুফ আলী, অল টাইম ডট কম এর নাজির হোসেন, মুস্তাক আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে জাকারিয়া আহমদ বলেন, বর্তমান প্রজন্মের শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস আলোকচিত্রের মাধ্যমে তুলে ধরতে হবে। সিনিয়র ফটো সাংবাদিক আতাউর রহমান আতা এ কাজ করে যাচ্ছেন। এটা তার ১৩ তম প্রদর্শনী। প্রদর্শনীতে সিলেটের স্বাধীনতার সংগ্রামের আলোকচিত্র স্থান পেয়েছে। দিনব্যাপী এই প্রদর্শনীতে শিক্ষার্থীরা গভীর আগ্রহে প্রদর্শনী উপভোগ করেছে। বিজ্ঞপ্তি

৪০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।