raising sylhet
ঢাকারবিবার , ৩ মার্চ ২০২৪
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

এক সাথে খেলবেন মেসি নেইমার

rising sylhet
rising sylhet
মার্চ ৩, ২০২৪ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

 ফুটবলারদের ‘পুনর্মিলন’ ঘটছে ইন্টার মায়ামিতে। এক সাথে খেলবেন মেসি নেইমার ।

লিওনেল মেসি, সার্জিও বুসকেটস, জর্ডি আলবার পর যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। এবার শোনা যাচ্ছে আরেক প্রাক্তন কিউল নেইমারের মায়ামিতে পাড়ি জমানোর গুঞ্জন। ব্রাজিলিয়ান সুপারস্টার নিজেই সেই সম্ভাবনার জন্ম দিলেন।

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন মেসি ও নেইমার।

মেসির প্রশংসায় নেইমার বলেন, ‘লিও (মেসি) খুব ভালো মানুষ। ফুটবলের সবাই তাকে চেনে।

২০২১ থেকে ২০২৩ পর্যন্ত দুই তারকা ছিলেন পিএসজিতে। ক্লাব ক্যারিয়ারে মোট ৬ বছর একসঙ্গে কাটানো দুই বন্ধুর কি ফের মিলন হবে? ইএসপিএনকে দেয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আশা করি, আবারও মেসির সঙ্গে খেলব।’ ২০২৩ সালে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের পরই প্যারিস ত্যাগ করেন নেইমার। নতুন ঠিকানা হিসেবে সৌদি প্রো লীগের দল আল হিলাল এফসিকে বেছে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে গুঞ্জন উঠেছে, চোটের কারণে দীর্ঘদিনের জন্য ছিটকে যাওয়া নেইমারের সঙ্গে চুক্তি বাতিল করতে পারে আল হিলাল।

মাঝে নেইমারের সান্তোসে ফেরার সম্ভাবনার কথাও শোনা গিয়েছে। নিজেদের সাবেক ফুটবলারকে নিয়ে ব্রাজিলিয়ান ক্লাবটির সভাপতি টিসেরা বলেছিলেন, ‘নেইমারের সঙ্গে সংক্ষিপ্ত কথা হয়েছে। যদিও সংক্ষিপ্ত কথাই বেশি ফলপ্রসূ হয়। সান্তোসে খেলতে হলে তার আগে ভালোভাবে সুস্থ হতে হবে।’ গত ২২শে নভেম্বর লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার মুখোমুখি হয় ব্রাজিল। আলবিসেলেস্তেদের ১-০ গোলের জয়ের ম্যাচে লিগামেন্টের ইনজুরিতে পড়েন নেইমার। গুরুতর চোটে এরপর আর মাঠে নামতে পারেননি আল হিলাল তারকা। খেলতে পারবেন না আসন্ন কোপা আমেরিকাতেও।বার্সেলোনার সাবেক ফুটবলারদের ‘পুনর্মিলন’ ঘটছে ইন্টার মায়ামিতে। লিওনেল মেসি, সার্জিও বুসকেটস, জর্ডি আলবার পর যুক্তরাষ্ট্রের ক্লাবটিতে যোগ দিয়েছেন লুইস সুয়ারেজ। এবার শোনা যাচ্ছে আরেক প্রাক্তন কিউল নেইমারের মায়ামিতে পাড়ি জমানোর গুঞ্জন। ব্রাজিলিয়ান সুপারস্টার নিজেই সেই সম্ভাবনার জন্ম দিলেন।

আমার মনে হয়, (যুক্তরাষ্ট্রে) সে আনন্দেই আছে। সে যদি খুশি থাকে, তাহলে আমিও খুশি।’

২০১৩ থেকে ২০১৭ সাল পর্যন্ত বার্সেলোনায় খেলেছেন মেসি ও নেইমার। ২০২১ থেকে ২০২৩ পর্যন্ত দুই তারকা ছিলেন পিএসজিতে। ক্লাব ক্যারিয়ারে মোট ৬ বছর একসঙ্গে কাটানো দুই বন্ধুর কি ফের মিলন হবে? ইএসপিএনকে দেয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আশা করি, আবারও মেসির সঙ্গে খেলব।’ ২০২৩ সালে পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেন লিওনেল মেসি। আর্জেন্টাইন সুপারস্টারের পরই প্যারিস ত্যাগ করেন নেইমার। নতুন ঠিকানা হিসেবে সৌদি প্রো লীগের দল আল হিলাল এফসিকে বেছে নেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তবে গুঞ্জন উঠেছে, চোটের কারণে দীর্ঘদিনের জন্য ছিটকে যাওয়া নেইমারের সঙ্গে চুক্তি বাতিল করতে পারে আল হিলাল।

মেসির প্রশংসায় নেইমার বলেন, ‘লিও (মেসি) খুব ভালো মানুষ। ফুটবলের সবাই তাকে চেনে।

আমার মনে হয়, (যুক্তরাষ্ট্রে) সে আনন্দেই আছে। সে যদি খুশি থাকে, তাহলে আমিও খুশি।’
মাঝে নেইমারের সান্তোসে ফেরার সম্ভাবনার কথাও শোনা গিয়েছে। নিজেদের সাবেক ফুটবলারকে নিয়ে ব্রাজিলিয়ান ক্লাবটির সভাপতি টিসেরা বলেছিলেন, ‘নেইমারের সঙ্গে সংক্ষিপ্ত কথা হয়েছে। যদিও সংক্ষিপ্ত কথাই বেশি ফলপ্রসূ হয়। সান্তোসে খেলতে হলে তার আগে ভালোভাবে সুস্থ হতে হবে।’ গত ২২শে নভেম্বর লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ে আর্জেন্টিনার মুখোমুখি হয় ব্রাজিল। আলবিসেলেস্তেদের ১-০ গোলের জয়ের ম্যাচে লিগামেন্টের ইনজুরিতে পড়েন নেইমার। গুরুতর চোটে এরপর আর মাঠে নামতে পারেননি আল হিলাল তারকা। খেলতে পারবেন না আসন্ন কোপা আমেরিকাতেও।

১০৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।