raising sylhet
ঢাকাসোমবার , ৯ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

গণঅবস্থান কর্মসূচির সমাবেশস্থল পরিদর্শনে মহানগর বিএনপি নেতৃবৃন্দ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৯, ২০২৩ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আগামী ১১ জানুয়ারী সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট বিভাগীয় গণ অবস্থান কর্মসূচি পালন করবে মহানগর বিএনপি। ইতিমধ্যে গণ অবস্থানস্থল পরিদর্শন করেছেন বিএনপির শীর্ষ নেতৃবৃন্দ।

এসময় মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেন, বিএনপি দেশের সাধারণ মানুষের অধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য আন্দোলন করছে। এই আন্দোলন সংগ্রাম সফল করতে গিয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস সহ হাজার হাজার নেতাকর্মীদের গ্রেফতার করা হয়েছে। নৈরাজ্য, জুলুমবাজদের হাত থেকে এই দেশকে রক্ষা করতে গণ অবস্থান কর্মসূচি চলমান আন্দোলনের কেন্দ্রীয় কর্মসূচীর অংশ। বিএনপির নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে গণ অবস্থান কর্মসূচি সফল তুলতে হবে।

এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর বিএনপির আহবায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর বিএনপির সদস্য সচিব মিফতাহ্ সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির শাহীন, নজীবুর রহমান নজীব, সালেহ আহমদ খসরু, আহবায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া, হুমায়ুন আহমদ মাসুক, আকতার রশীদ চৌধুরী, নুরুল আলম সিদ্দিকী খালেদ, মাহবুব চৌধুরী, আফজল উদ্দিন, আবুল কালাম।

উল্লেখ্য, এর আগে গণঅবস্থান কর্মসূচি সফল করতে স্থানীয় একটি হোটেলে যৌথ প্রস্তুতি সভা করেছে সিলেট জেলা ও মহানগর বিএনপি। সভায় ১১ই জানুয়ারি সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে সিলেট বিভাগীয় গণ অবস্থান কর্মসূচি পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়। বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতৃবৃন্দের প্রতি অবস্থান কর্মসূচি সফল করার জন্য মহানগর বিএনপির পক্ষ থেকে আহবান জানানো হয়।

৫৫ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।