raising sylhet
ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টুকের বাজারের ৩নং ওয়ার্ডের নির্বাচনে মেম্বার পদে পূণরায় নির্বাচনের দাবীতে সভা

rising sylhet
rising sylhet
মার্চ ১৭, ২০২৩ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

৬নং টুকের বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডে ফুটবল মার্কার মেম্বার পদপ্রার্থী সিরাজ মিয়ার সমর্থকদের উদ্যোগে পূণরায় ভোট গণনা অথবা পূণরায় নির্বাচনের দাবীতে এক প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় টুকেরবাজারের ভাটা বাজারে এই মানববন্ধনের আয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, গত ১৬ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬নং টুকের বাজার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফুটবল প্রতীকের প্রার্থীর ফলাফল নিয়ে নানা ষড়যন্ত্র করা হয়েছে। কেন্দ্র থেকে এজেন্টদের স্বাক্ষর না নিয়ে ফলাফল ঘোষণা করা হয়। তাদের দাবি ৩টি ভোট বেশি পেয়ে ফুটবল প্রতিক বিজয়ী হয়েছে, কিন্তু তা ঘোষণা না দিয়ে রহস্যজনক কারণে নাসির উদ্দিনের টিউবওয়েল প্রতীককে বিজয়ী ঘোষণা করা হয়। আমরা এর সুষ্ঠু তদন্ত দাবি করছি। পাশাপাশি আমরা পূণরায় ভোট গণনা অথবা পূণরায় নির্বাচনের দাবি জানাচ্ছি।
এলাকার বিশিষ্ট মুরব্বী লতিফ তাপাদারের সভাপতিত্বে ও আক্কাছ মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন, এলাকার বিশিষ্ট মুরব্বী শুকুর মিয়া, লালা মিয়া, রানা মিয়া, আকবর হোসেন, বাবুল মিয়া, মাছুম মিয়া, সিকন্দর আলী।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন কাইয়ুম আহমেদ, আফজাল মিয়া, মনসুর আলম, করিম মিয়া, সুন্দর আলী, আব্দুল মান্নান, ওয়াহিদ আলী, মন্তাজ মিয়া, ওয়ারিছ আলী, জিলা মিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিজ্ঞপ্তি

৪৯ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।