raising sylhet
ঢাকারবিবার , ২৩ জুন ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

বোম্বিটো অভিযোগ করেছেন মেসিকে ট্যাকল করার পর বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন

rising sylhet
rising sylhet
জুন ২৩, ২০২৪ ৬:৪০ অপরাহ্ণ
Link Copied!

কানাডার ডিফেন্ডার মোইসে বোম্বিটো অভিযোগ করেছেন লিওনেল মেসিকে ট্যাকল করার পর বর্ণবিদ্বেষের শিকার হয়েছেন ।

শুক্রবার কোপা আমেরিকার প্রথম ম্যাচের ৮২তম মিনিটে কানাডিয়ান ডিফেন্ডার মোইসে বোম্বিটো লিওনেল মেসিকে ট্যাকল করেন। এরপরই কানাডার ফুটবলারকে বর্ণবিদ্বেষী আক্রমণের শিকার হতে হয়। ম্যাচের পরে সামাজিক যোগাযোগ মাধ্যমেও বোম্বিটোকে নিয়ে বর্ণবিদ্বেষী পোস্ট অব্যাহত থাকে। কোপা আমেরিকার ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আর্জেন্টিনা ওই ম্যাচে ২-০ গোলে হারায় কানাডাকে। ম্যাচে জিতলেও এই অভিযোগের পর স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারছেন না মেসিরা। কানাডার ফুটবল ফেডারেশন ইতিমধ্যেই উত্তর আমেরিকা এবং দক্ষিণ আমেরিকার ফুটবল সংস্থার কাছে অভিযোগ জানিয়েছে। তারা ফিফার কাছেও অভিযোগ জানাবে বলে জানা গিয়েছে।

এই অভিযোগে কোপা আমেরিকা কর্তৃপক্ষের তদন্তের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনার সমর্থকেরা। আসরের প্রথম দিন আর্জেন্টিনা-কানাডা ম্যাচে এই বর্ণবিদ্বেষের ঘটনা ঘটে।

ম্যাচের ৮২তম মিনিটে ওই ট্যাকলের পর মেসি ডান গোড়ালিতে চোট পান। তবে তা গুরুতর ছিল না। সাইডলাইনে চিকিৎসা নিয়ে দ্রুতই মাঠে ফেরেন মেসি। এরপর পুরো ম্যাচই খেলেন তিনি। এদিন গোল করতে না পারলেও পুরো ম্যাচেই বল পায়ে উজ্জ্বল ছিলেন মেসি। আর্জেন্টিনার দুই গোলেই অবদান ছিল তার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন কোন অ্যাকাউন্ট থেকে বর্ণবিদ্বেষী আক্রমণ করা হয়েছে, তা চিহ্নিত করা হবে বলে জানিয়েছে কানাডিয়ান ফুটবল ফেডারেশন।

৪৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।