raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন

rising sylhet
rising sylhet
এপ্রিল ১১, ২০২৪ ১০:০৩ অপরাহ্ণ
Link Copied!

যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেলের এক আরোহী।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- নারায়নগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা শাহিন (২৩) ও সানি (২২)।

নিহতের স্বজনরা জানান, নারায়নগঞ্জ জেলার গাউসিয়া শাওগাট এলাকা থেকে ৩ বন্ধু শাহিন, সানি ও সায়েম ঈদ আনন্দ উপভোগ করতে মোটরসাইকেলে ভৈরব  বেড়াতে যায়। বেড়ানো শেষে তারা গাওসিয়া বাড়ি ফিরছিল। ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর দগরিয়া নামকস্থানে পৌঁছলে একটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা আরেকটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ বাধে। ওই সময় তাদের মোটরসাইকেল বাসের নিচে চলে যায়। এতে ঘটনাস্থলেই সানি ও শাহিন মারা যায়।

আরেক মোটরসাইকেল আরোহী সায়েমকে মুমূর্ষু অবস্থায়  ঢাকায় প্রেরণ করা হয়েছে।

গুরুতর আহত হয় সায়েম । তাকে উদ্ধার করে নরসিংদী ১শ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক সায়েমকে ঢাকায় প্রেরণ করে।

১০২ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।