raising sylhet
ঢাকাশুক্রবার , ২০ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সুরমা খেলাঘর আসর সিলেট’র সম্মেলন সম্পন্ন

rising sylhet
rising sylhet
জানুয়ারি ২০, ২০২৩ ৫:২২ অপরাহ্ণ
Link Copied!

ঐতিহ্যবাহী শিশু-কিশোর সংগঠন সুরমা খেলাঘর আসর সিলেট’র সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার (২০ জানুয়ারি) রামেরদিঘীর পাড়স্থ পাবলিক গণস্বাস্থ্য কমিউনিটি প্যারামেডিকেল ইনস্টিটিউটে এই সম্মেলনের আয়োজন করা হয়।

সুরমা খেলাঘর আসর সিলেট’র আহ্বায়ক কনোজ চক্রবর্তী বুলবুল এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাঘর সিলেট বিভাগীয় সমন্বয়ক বাদল রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খেলাঘর কেন্দ্রীয় কমিটির সদস্য অরূপ শ্যাম বাপ্পী এডভোকেট, খেলাঘর সিলেট জেলার ভারপ্রাপ্ত সভাপতি বিধান দেব চয়ন।
সম্মেলনে আগামী ২০২৩-২৪ সেশনের সভাপতি পদে মনোনীত হন দীনবন্ধু পাল ও সাধারণ সম্পাদক পদে মনোনীত হন ধ্রুব গৌতম।
কমিটির অন্যান্যরা হলেন, সহ সভাপতি শামীমা আক্তার ঝিনু সুরাইয়া জামান, সহ সম্পাদক এস এম শিহাব, সাংগঠনিক সম্পাদক নন্দ কিশোর রায়, সহ সাংগঠনিক সম্পাদক সন্দ্বীপ দেব, দপ্তর সম্পাদক সুজন সরকার, প্রচার সম্পাদক এমরান ফয়সল, ক্রীড়া সম্পাদক রোহিত ভট্টাচার্য্য পাপ্পু, বিজ্ঞান ও পরিবেশ বিষয়ক সম্পাদক হিমাংশু রায় হিমেল, সাংস্কৃতিক সম্পাদক সুদীপ্তা দাস, সহ সাংস্কৃতিক সম্পাদক সাবর্নি গোস্বামী শুচি, চারুকলা সম্পাদক দেবরাজ বণিক, সদস্য কনোজ চক্রবর্তী বুলবুল, চন্দ্র শেখর দেব, জহর দাশ, পরিতোষ বাবলু, তরুণ রায়, মাসুদা সিদ্দিকা রুহী, জান্নাত আরা খান পান্না, রজত রায়, বিপ্লব পাল, নিরঞ্জন চন্দ্র চন্দ, সুনন্দা প্রমি। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, এডভোকেট তবারক হোসেইন, ড. ভীস্মদেব চৌধুরী, ড. সেলুবাসিত, সনতু চৌধুরী, রবীন্দ্র ভট্টাচার্য্য। বিজ্ঞপ্তি

৭১ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।