raising sylhet
ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আহত ছাত্রলীগ কর্মীর চোখে অস্ত্রোপচার

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৭, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

আহত ছাত্রলীগ কর্মীর চোখে অস্ত্রোপচার,শুক্রবার ছাত্রলীগের দুপক্ষের সংঘর্ষে আহত হন অন্তত ৬ জন। যাদের মধ্যে এক জনের অবস্থা গুরুরতর হওয়া শুক্রবার রাতেই তাকে ঢাকায় প্রেরণ করা হয়। গুরুতর আহত ওমর ফারুক সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্র এবং ছাত্রলীগ কর্মী। সংঘর্ষকালে একটি ইটের টুকরো তার চোখে এসে পড়ে। এতে তার চোখের মনি ফেটে যায়। শনিবার (০৭ জানুয়ারি) দুপুরে ঢাকার জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মনিরুল ইসলাম জানান, সংঘর্ষের সময় ইটের টুকরো ওমর ফারুককের চোখে এসে পড়ে। প্রথমে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার অবস্থা গুরুতর হওয়ায় রাতেই ঢাকায় জাতীয় চক্ষু বিজ্ঞান ইন্সটিটিউটে প্রেরণ করা হয়। সেখানে শনিবার দুপুরে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। এখন সে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছে।

প্রক্টর বলেন, সংঘর্ষের ঘটনায় একটি তদন্ত কমিটি গঠন করে সংঘর্ষের কারণ খুঁজে বের করা হবে এবং দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে ক্যাম্পাসের পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে জানান তিনি।

উল্লেখ যে, শুক্রবার (৬ ডিসেম্বর) বেলা আড়াইটায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পসে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ছয়জন আহত হন। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বর্তমান সভাপতি আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মো. এমদাদুল হোসেন শুক্রবার বিকেলে কর্মিসভা ডেকেছিলেন। তবে দলের অন্য একটি বলয়ের নেতাকর্মীরা সভা আয়োজন না করতে বলছিলেন। এ নিয়ে বিরোধের জেরে শুক্রবার দুপুর থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে উত্তেজনা বিরাজ করে। একপর্যায়ে বিকাল তিনটার দিকে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ শুরু হয়।

ক্যাম্পাসে সংঘর্ষ চলাকালে বিশ্ববিদ্যালয়ের হলেও আতংক ছড়িয়ে পড়ে। দুই পক্ষকেই হলে সশস্ত্র অবস্থান নিতে দেখা গেছে। এসময় শাহপরান হলের কক্ষ ভাঙচুর করা হয়।

৬০ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।