raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছোট ভাইয়ের জানাজা এসে বড় ভাইয়ের মৃত্যু

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৫, ২০২৩ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

রাইজিংসিলেট- ছোট ভাইয়ের জানাজা এসে বড় ভাইয়ের মৃত্যু,ছোট ভাই জালাল উদ্দিন (৬৫) মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার কলমা গ্রামের সুলতান শেখের ছেলে। বৃহস্পতিবার বেলা ১১টায় শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় এ ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ থেকে গাজীপুরের শ্রীপুরে ছোট ভাইয়ের জানাজা পড়তে এসে বড় ভাই মারা গেছেন। এমন মৃত্যুতে শোক নেমে এসেছে পরিবারসহ স্থানীয়দের মাঝে।

তিনি দীর্ঘদিন যাবত গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার মাওনা চৌরাস্তায় ব্যবসা করতেন। ছোট ভাইকে দেখতে এসে মৃত্যুবরণ করেন জামাল শেখ (৭০)। তিনি দীর্ঘদিন যাবত পুরান ঢাকায় কাপড়ের ব্যবসা করতেন।

নিহতদের স্বজন শওকত আলী জানান, ৬৫ বছর বয়সী জালাল উদ্দিন মুন্সীগঞ্জ থেকে এসে কয়েক যুগ ধরে মাওনা চৌরাস্তায় এসে ইলেকট্রনিক্সের ব্যবসা করতেন।

গত বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় মাওনা চৌরাস্তায় নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শুনে রাতেই মুন্সীগঞ্জের লৌহজং থেকে রওনা হন বড় ভাই জামাল শেখ।

রাতে তিনি ঢাকায় অবস্থান করে সকাল সাড়ে ১০টায় ছোট ভাইকে শেষ দেখা দেখতে শ্রীপুরের মাওনা চৌরাস্তায় তার বাড়িতে যান। ছোট ভাইয়ের মুখ দেখা মাত্রই তিনি মাটিতে ঢলে পড়েন।

তাৎক্ষণিক জামাল শেখকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। স্বজনদের ধারণা তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

৫৪ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।