raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

আইডিইবি সিলেট জেলা কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৫, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) সিলেট জেলা শাখার ২০২৩-২৫ টার্মের নব-নির্বাচিত নেতৃবৃন্দের শপথ গ্রহণ ও পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৪ জানুয়ারি) রাতে তালতলাস্থ আইডিইবি’র কার্যলয়ে শপথ গ্রহণ ও পরিচিতি সভায় সভাপতিত্ব করেন নির্বাচন পরিচালনা কমিটির প্রধান নির্বাচন কমিশনার প্রশান্ত কুমার চৌধুরী। শপথ গ্রহণ ও পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ আইডিইবির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি (সিলেট অঞ্চল) মো. নজরুল হোসেন। আইডিইবি সিলেট জেলা শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আলমগীর হোসেনের সঞ্চালনায় শুরুতে নব-নির্বাচিত কমিটির শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. নজরুল হোসেন। এসময় নির্বাচন কমিশনার শান্তনু চৌধুরী ও মো. রুহিন জাহাঙ্গীর উপস্থিত ছিলেন।

দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত হয় জেলা নির্বাহী কমিটির সভা। এতে সভাপতিত্ব করেন জেলা নির্বাহী কমিটির নব-নির্বাচিত সভাপতি মাহমুদুর রশীদ মসরুর। সভায় বক্তব্য রাখেন জেলা নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক রফিক উদ্দিন আহমেদ, কাউন্সিলর মো. আব্দুর রহিম, সহ-সভাপতি মো. নুরুল হুদা চৌধুরী, কাউন্সিলর মো. রুহুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. খালেদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মো. জামাল উদ্দিন, সদস্য মনিরুজ্জামান মনির, সাদিকুল ইসলাম, সালাউদ্দিন, নাইমুর রহমান, ময়নুল আলম প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে জেলা কমিটির পক্ষ থেকে নব-নির্বাচিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মো. নজরুল হোসেন ও সিলেট জেলা কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিজ্ঞপ্তি

৬৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।