raising sylhet
ঢাকাশনিবার , ৭ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৭, ২০২৩ ৫:২৩ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মোমিন বলেছেন, বিএনপির আন্দোলনে ভীত হয়ে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবায়দার নামে গ্রেফতারি পরোয়ানা ও মালামাল ক্রোক আদেশ জারি করেছে। সরকার আইন আদালত ব্যবহার করছে বিরোধী দলকে  নির্যাতনের হাতিয়ার হিসেবে। আমরা তাদের বলতে চাই, যতই নির্যাতন করুক না কেন- আইনশৃঙ্খলা বাহিনী ও আইন আদালতকে ব্যবহার করে সরকারের শেষ রক্ষা হবে না। তারেক রহমানের নেতৃত্বে যে গণতন্ত্র উত্তরণের আন্দোলন চলছে, সেই আনোলনের সারথিরাই এই সরকারের বন্দিশালা ভেঙে অচিরেই সবাইকে মুক্ত করবে।

তিনি শনিবার (৭ জানুয়ারি) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক তারেক রহমান ও ডা. জোবায়দা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও মালামাল ক্রোক আদেশের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সিলেট জেলা ও মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল পরবর্তী কেন্দ্রীয় শহীদ মিনারের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো. সম্রাট হোসেনের যৌথ পরিচালনায় সভাপতি বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বখত চৌধুরী তারেক বলেন, সরকার এক অজানা ভয় থেকে তারেক রহমান ও তার পরিবারের বিরুদ্ধে মামলা করেছে। পতনের ভয় থেকেই এসব করছে। কয়েক লাখ মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের জেলে ভরছে। কিন্তু কোনো কিছুতেই তারা জনজোয়ার রুখতে পারছে না। অবিলম্বে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রীর বিরুদ্ধে জারি করা গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহারের দাবি জানান তিনি। পাশাপাশি দেশনেত্রী বেগম খালেদা জিয়া, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, সহ সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের নিঃশর্ত মুক্তি এবং যুবদলের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি মামুন হাসান, সাধারণ সম্পাদক আবদুল মোনায়েম মুন্না সহ সকল যুব নেতা ও জাতীয় রাজবন্দিদের মুক্তি ও  মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে সিলেট জেলা ও মহানগর যুবদলের সাবেক আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আখতার আহমদ, তোফাজ্জল হোসেন বেলাল, আশরাফ উদ্দিন ফরহাদ, শাহিবুর রহমান সুজান, কবির উদ্দিন, সোহেল মাহমুদ, মিজানুর রহমান নেছার, লিটন আহমদ, অলি চৌধুরী, কয়েছ আহমদ, এমদাদুল হক স্বপন, জুনেদ আহমদ, মাহফুজ চৌধুরী, জিএম বাপ্পী, রায়হান আহমদ, ফখরুল ইসলাম রুমেল, মোজাহিদুল ইসলাম জাহাঙ্গীর, আলী আহমদ আলম, মকসুদুল করিম নোহেল, ওসমান গণি, আমিনুল ইসলাম আমিন, এহতেশামুল হক সবুজ, নাসির উদ্দিন রহিম, ইছাক আহমদ, এসএম পলাশ। এছাড়াও সিলেট জেলা যুবদলের ১৩টি উপজেলা, ৫টি পৌর এবং সিলেট মহানগরের ২৭টি ওয়ার্ড যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

৫৬ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।