raising sylhet
ঢাকাশুক্রবার , ৬ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট নগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ার ব্যবসায়ী সমিতির নির্বাচন

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৬, ২০২৩ ৬:১৭ অপরাহ্ণ
Link Copied!

সিলেট নগরীর আম্বরখানাস্থ গোল্ডেন টাওয়ার ব্যবসায়ী সমিতির নির্বাচন আজ ৫ জানুয়ারী সম্পন্ন হয়। সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে ভোট গ্রহণ। ৯৭ ভোটের মধ্যে কাস্টিং ভোট ৯৫ ভোট। এতে সভাপতি ইসমাইল হোসেন কয়েস, সেক্রেটারী ইকবাল হোসেন নির্বাচিত হয়েছেন। প্রাপ্ত ভোট সভাপতি পদে ইসমাইল হোসেন কয়েস পেয়েছেন ৬৪ ভোট। অপর প্রার্থী বদরুজ্জামান সেলিম পেয়েছেন ৩১ ভোট। সিনিয়র সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন জেহাদুল ইসলাম প্রাপ্ত ভোট ৪৯ । অপর সহ সভাপতি নির্বাচিত হয়েছেন তানজিল হাসান প্রাপ্ত ভোট ৬৪। সহ সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী মুক্তাদির আলী পেয়েছেন ৪৩ মিজানুর রহমান ২৭ ভোট। সেক্রেটারী পদে নির্বাচিত হয়েছেন ইকবাল হোসেন প্রাপ্ত ভোট ৪২। প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাব্বির পেয়েছেন ৩৬ এবং কামাল উদ্দিন ১৩ ভোট।

 

কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচিত বলে ঘোষিত হয়েছেন যুগ্ম. সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন,সহ সাধারণ সম্পাদক শাহনুর আহমেদ,সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, অর্থ সম্পাদক হিফজুর রহমান, প্রচার সম্পাদক এম কে সোলেমান আহমেদ, আইন ও তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, সাহিত্য ও পাঠাগার সম্পাদক নাহিদুল ইসলাম চৌধুরী, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম (সাইফ), সমাজ কল্যাণ সম্পাদক শাহজাহান আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সিজিল মিয়া,ধর্ম সম্পাদক আজমল হোসেন। কার্য নির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, সারোয়ার হুসাইন,আব্দুল্লাহ আল মামুন,সাহেদ আহমেদ মাসুম, সামসুন নুর তালুকদার, মাহবুব বক্ত চৌধুরী।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে অনুষ্ঠিত হয় এই নির্বাচন। এ সময় পর্যবেক্ষক হিসাবে উপস্থিত ছিলেন, বৃহত্তর আম্বরখানা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি কুতুবুর রহমান চৌধুরী, সেক্রেটারী গোলজার আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক আনোয়ার হোসাইন, সিলেট মহানগরী যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, গোল্ডেন টাওয়ার কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক এমদাদুল হক চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমেদ মাসুক, মহানগর যুবলীগের সাবেক সদস্য ফয়সল আজাদ খান, বিশিষ্ট ব্যবসায়ী আজির উদ্দিন,সিরাজুল ইসলাম প্রমুখ। নির্বাচন কমিশনের দায়িত্বে ছিলেন, কমিশনের আহবায়ক আব্দুল মজিদ, সচিব রাজু আহমেদ, সদস্য সাইফুল ইসলাম,আহমেদুল্লাহ, সুমন আহমদ।

৫৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।