raising sylhet
ঢাকারবিবার , ১ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রধানমন্ত্রীর বিনামূল্যে বই উপহার বিতরণ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ১, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে প্রধানমন্ত্রীর বিনামূল্যে বই উপহার বিতরণ,সিলেটের বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) ড. মুহাম্মদ মোশাররফ হোসেন বলেছেন, বছরের প্রথম দিনকেই বই উৎসবে রুপদান করেছেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের আরো আগ্রহী করতে তিনি এমন শিক্ষামুখী কার্যক্রম গ্রহন করেছেন। শিক্ষিত জাতি গঠনের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ সম্ভব। তাই সন্তানদের শিক্ষিত করে তুলতে শিক্ষকের পাশাপাশি অভিভাবকদেরও ভূমিকা রয়েছে। দেশ নিরক্ষরমুক্ত হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বাস্তবে রূপ নেবে।

রবিবার (১লা জানুয়ারি) সকালে সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে পাঠ্যপুস্তক উৎসব দিবস ২০২৩ উপলক্ষে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিনামূল্যে বই উপহার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সিলেট অঞ্চল সিলেট এর আঞ্চলিক উপ-পরিচালক জাহাঙ্গীর কবীর আহাম্মদ, প্রাথমিক শিক্ষা সিলেট বিভাগ সিলেট এর বিভাগীয় উপ-পরিচালক মো. জালাল উদ্দিন, সিলেট জেলা শিক্ষা কর্মকর্তা মো. এ এস এম আব্দুল ওয়াদুদ। স্বাগত বক্তব্য রাখেন সিলেট সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রধান শিক্ষক মমতাজ বেগম।

বিদ্যালয়ের শিক্ষিকা কোহেলী রানী রায় এর পরিচালনায় বক্তব্য রাখেন সময় টিভি সিলেটের ব্যুরো চিফ সাংবাদিক ইকরামুল কবির ইকু।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শেখ মাহজাবিন তারানা স্নেহা। পবিত্র গীতা পাঠ করেন পিয়ন্তী ভট্টাচার্য্য। বিজ্ঞপ্তি

৫৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।