raising sylhet
ঢাকাবৃহস্পতিবার , ৫ জানুয়ারি ২০২৩
  • অন্যান্য
  1. অর্থনীতি
  2. আদালত
  3. আন্তর্জাতিক
  4. আরো
  5. খেলার খবর
  6. গণমাধ্যম
  7. চাকরির খবর
  8. জাতীয়
  9. দেশের খবর
  10. ধর্ম পাতা
  11. পরিবেশ
  12. প্রবাস
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বিজ্ঞান প্রযুক্তি
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

সিলেট জেলা পরিষদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

rising sylhet
rising sylhet
জানুয়ারি ৫, ২০২৩ ৫:১৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেট জেলা পরিষদের উদ্যোগে বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

সিলেট জেলা পরিষদ সিলেট এর প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ এর সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মো. নাসির উদ্দিন খান বলেন, শেখ হাসিনার দুদর্শ নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। প্রতিটি স্থরের মানুষকে তিনি গুরুত্ব দিয়ে জীবনমান উন্নয়নের লক্ষে কাজ করছেন। মহামারী করোনা ভাইরাসের কারণে দেশ যখন অস্তিতিশীল হয়ে পড়েছিল তখনও শেখ হাসিনা সাহসী ভূমিকা পালন করে গেছেন। শুধু তাই নয় বন্যায় কবলিত মানুষের জন্য অক্লান্ত পরিশ্রম করে প্রতিটি ঘরে ঘরে খাদ্য সামগ্রী পৌছে দেওয়ার ব্যবস্থা করেছেন। শীতের এই মৌসুমে যাতে দরিদ্র মানুষরা শান্তিকে বসবাস করতে পারে সেই লক্ষে তিনি গুরুত্ব দিয়ে কাজ করছেন।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ২নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান- ১ মো. মতিউর রহমান, ২নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান- ২ মোস্তাক আহমদ পলাশ, ১নং ওয়ার্ড সদস্য ও প্যানেল চেয়ারম্যান ২ আমাতুজ জাহুরা রওশন জেবীন, ২নং ওয়ার্ড সদস্য তামান্না আকতার হেনা, ৩ নং ওয়ার্ড সদস্য সুষমা সুলতানা রুহি, ৪ নং ওয়ার্ড সদস্য হাছিনা বেগম, ৫ নং ওয়ার্ড সদস্য মনিজা বেগম, ১ নং ওয়ার্ড সদস্য মোছাদ্দিক আহমদ, ৩ নং ওয়ার্ড সদস্য নাহিদ হাসান চৌধুরী, ৪ নং ওয়ার্ড সদস্য মো. নাসির উদ্দিন, ৫ নং ওয়ার্ড সদস্য মো. আব্দুল হামিদ, ৬ নং ওয়ার্ড সদস্য গিয়াস উদ্দিন আহমদ, ৭ নং ওয়ার্ড সদস্য ফয়জুল ইসলাম (ফয়ছল), ৮ নং ওয়ার্ড সদস্য মোহাম্মদ খছরুল হক, ৯ নং ওয়ার্ড সদস্য মো. শাহাজাহান, ১০ নং ওয়ার্ড সদস্য সুবাস দাশ, ১১ নং ওয়ার্ড সদস্য আপ্তাব আলী কালা মিয়া, ১৩ নং ওয়ার্ড সদস্য ইফজাল আহমদ চৌধুরী প্রমুখ। বিজ্ঞপ্তি

৬৩ বার পড়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।